আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

দোকান বন্ধে পুলিশের তৎপরতা

পাঁচবিবি, জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে সরকারী নির্দেশ উপেক্ষা করে বাজারের বিপনী বিতানসহ অন্যান্য দোকান পাট খোলা রাখায় তা বন্ধ করে দেন থানা পুলিশ।
জানাযায়, আজ ১৫ইমে থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জেলার সকল প্রকার শপিংমল, বিপনী বিতান ও দোকান পাট বন্ধ রাখার জন্য জয়পুরহাট জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন স্বাক্ষরিত একটি গণ-বিজ্ঞপ্তি জারি করেন।

কিন্তুু আজ শক্রবার সকাল থেকে পাঁচবিবি বাজারে জেলা প্রশাসকের সেই নির্দশনা উপেক্ষা কের বিভিন্ন বিপনী বিতান ও অন্যান্য দোকান পাট খোলা রাখায় দোকান গুলোতে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। দোকান খোলার সংবাদ পেয়ে সকাল থেকে উপজেলা বিভিন্ন এলাকা হতে ক্রেতারা আসেন তাদের ঈদের কেনা-কাটা করতে। তাদের মুখে মাস্ক না থাকলেও দোকানগুলোতে গায়ে গা লাগিয়ে গাদাগাদি করে নিজের প্রয়োজনীয় পণ্য ক্রয় করছে তারা। এঅবস্থায় বেলা বাড়ার সাথে সাথে ক্রেতাদের উপস্থিতি বৃদ্ধি পেতে থাকে।

পরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমানের নেতৃত্বে পাঁচবিবি থানা পুলিশ দোকান পাট গুলো করে দেন। পাশাপাশি হান্ড মাইকে ক্রেতাদের বাড়ীতে ফিরে যাওয়ার অনুরোধ করেন। দোকান গুলোতে উপচে পড়া ভীড় লক্ষ্য করা যায়। সকাল থেকে উপজেলা বিভিন্ন এলাকা হতে ক্রেতারা আসেন তাদের ঈদের কেনা-কাটা করতে। নেই মুখে মাস্ক। দোকানগুলোতে গায়ে গা লাগিয়ে গাদাগাদি করে নিজের প্রয়োজনীয় পণ্য ক্রয় করছে ক্রেতা। বেলা বাড়ার সাথে ক্রেতাদের উপস্থিতি বৃদ্ধি পেতে থাকে। পরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমানের নেতৃত্বে পাঁচবিবি থানা পুলিশ দোকান পাট গুলো করে দেন। পাশাপাশি হান্ড মাইকে ক্রেতাদের বাড়ীতে ফিরে যাওয়ার অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...